শীতে গরম স্যুপ – ভূলু’স রেসিপি অন ভোরের কাগজ

এই শীতে, রাতের খাবারে ধোঁয়া ওঠা এক বাটি গরম স্যুপ অসাধারণ, তাই না। সেই সাথে স্বাস্থ্যকরতো অবশ্যই। রান্নার ইতিহাস যতদিনের, স্যুপ খাবারটার ইতিহাসও আসলে ততদিনের, সেই যখন থেকে মানুষ রান্না করতে শেখে। স্যুপ আসলে অনেকগুলো উপকরণ একত্রে মিশিয়ে প্রয়োজনীয় মশলা সহ গরম গরম রান্না করা মজার একধরনের খাবার।

দৈনিক ভোরের কাগজের ফ্যশন টেবলয়েডের জন্য এক বাটি নয় কয়েক বাটি গরম স্যুপ করেছিলাম গত সপ্তাহে। রেসিপিগুলো একেবারেই নতুন, আমার ব্লগে আগে প্রকাশিত হয়নি।

ভোরের কাগজে প্রকাশিত আমার হট স্পাইসি স্যুপ

ভোরের কাগজে প্রকাশিত আমার হট স্পাইসি স্যুপ

শীতে গরম স্যুপ” – এই শিরোনামে আপনারা ১২ ডিসেম্বরের ভোরের কাগজের ফ্যাশন টেবলয়েডে তিন বাটি গরম স্যুপের রেসিপি দেখতে এইখানে ক্লিক করুন

happy wheels

About ভূলু | ভূলু'স রেসিপি

আমি 'ফজলুর নূর ভূলু'। আমার রান্নাঘরের অরিজিনাল সব রেসিপি নিয়েই আমার এই ব্লগ - "ভূলু'স রেসিপি"। এই রেসিপি ব্লগের মাধ্যমে আমি দেশি খাবার আর তার অতুলনীয় স্বাদের বৈচিত্র তুলে ধরতে চাই। সাথে আমাদের আঞ্চলিক এবং ঐতিহ্যবাহী রান্নাগুলোও থাকবে। ভবিষ্যতে এইসব রেসিপি আর ব্লগের গল্পগাঁথা নিয়ে একটি বই প্রকাশের ইচ্ছে আছে।

২ thoughts on “শীতে গরম স্যুপ – ভূলু’স রেসিপি অন ভোরের কাগজ

  1. rashida

    আপা,
    কেমন আছেন? গতকাল দৈনিক ভোরের কাগজের ফ্যাশন পাতা দেখে মনটা খুশিতে ভরে গেল। বাহ, ভুলু আপার রেসিপি!
    শীতকালে গরম গরম ধোঁয়া ওঠা স্যুপ- আসলেই দারুণ ব্যাপার!
    ধন্যবাদ আপা।
    রশিদা আফরোজ

  2. ভূলু

    আফরোজা অনেক ধন্যবাদ। গত রবিবারে আরো ৩টা নতুন স্যুপের রেসিপি ছেপেছে ভোরের কাগজ। ভিন্ন স্বাদের এই রেসিপিগুলোও নতুন এখনো ব্লগে পাবলিশ হয়নি।

    বাসায় সবাই কেমন আছে। ভাল থাকবেন।

Comments are closed.