রান্নার বই একদম ফ্রি!

আমার রেসিপি ব্লগের শুরুর দিকে ব্লগে পোস্ট করা রেসিপিগুলো নিয়ে একটা রান্নার বই অর্থাৎ ই-বুক (e-book/পিডিএফ) করেছিলাম “ব্লগের রেসিপি, রেসিপি ব্লগ” – এই নামে। গত ১, ২, ৩ মে ২০১৩ চট্টগ্রামে উদ্যোক্তা (entrepreneur) উৎসবে সেই বইটির প্রতি সবার আগ্রহ দেখে সিদ্ধান্ত নিয়েছি সবাইকে বইটি ফ্রি দেব।

২টি ধাপে রান্নার বইটি ফ্রি! পেতে কি করবেন?

১. নীচের টেক্সট বক্সে আপনার ইমেইল দিয়ে ‘সাবস্ক্রাইব’ (Subscribe) করুন।

 

 ২. সাবস্ক্রাইব করার পর আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিঙ্ক পাঠানো হবে। সেই লিঙ্কটি ক্লিক করে verify করুন।

আপনার ইমেইলে আগামী ১ সপ্তাহের মধ্যেই রান্নার বইটি অর্থাৎ ই-বুকটি পাঠিয়ে দেয়া হবে।ফ্রি রেসিপি/রান্নার বই (ই-বুক)


নোটঃ

সাবস্ক্রাইব করলে রান্নার বইটিতো ফ্রি পাচ্ছেন, এছাড়াও নতুন রেসিপি প্রকাশের সাথে সাথেই পৌঁছে যাবে আপনার ইমেইলে। যারা ইতিমধ্যেই সাবস্ক্রাইব করেছেন, তারাও বইটি পেয়ে যাবেন। বইটি পাঠাতে দেরি হলে ক্ষমা করবেন।

কয়েক বছর আগে করা এই ই-বুকটিতে শুধু ওয়েব সাইট এবং ফেইসবুক পেইজের ঠিকানাগুলো হালনাগাদ করা হয়েছে, আর “ভুলু’স রেসিপি” এর চলতি লোগোটা দেয়া হয়েছে। বইটির একটি বিশেষত হচ্ছে ব্লগে পাবলিশ হওয়া পাঠকের মন্তব্যগুলো থেকে বাছাই করা মন্তব্যগুলো এখানে তুলে দেয়া হয়েছে। আর অনেকগুলো রেসিপি এক জায়গায় পেয়ে যাচ্ছেন। আশা করি ভাল লাগবে আপনাদের।

আমার এই বইটি কেমন লাগলো জানাবেন। আমার রেসিপিগুলো নিয়ে একটি পূর্ণাংগ বই বের করার ইচ্ছে আছে ভবিষ্যতে। খুব ভাল হত যদি কোন পাবলিশার এগিয়ে আসতেন। এ ব্যাপারে আপনাদের যেকোন পরামর্শ আমাকে অনুপ্রাণিত করবে।

আপডেটঃ ২৭/১০/২০১৪

happy wheels

About ভূলু | ভূলু'স রেসিপি

আমি 'ফজলুর নূর ভূলু'। আমার রান্নাঘরের অরিজিনাল সব রেসিপি নিয়েই আমার এই ব্লগ - "ভূলু'স রেসিপি"। এই রেসিপি ব্লগের মাধ্যমে আমি দেশি খাবার আর তার অতুলনীয় স্বাদের বৈচিত্র তুলে ধরতে চাই। সাথে আমাদের আঞ্চলিক এবং ঐতিহ্যবাহী রান্নাগুলোও থাকবে। ভবিষ্যতে এইসব রেসিপি আর ব্লগের গল্পগাঁথা নিয়ে একটি বই প্রকাশের ইচ্ছে আছে।


ইমেইলে নতুন নতুন রেসিপি পেতে সাবস্ক্রাইব করুন!




২৬ thoughts on “রান্নার বই একদম ফ্রি!

  1. Tawfique

    আপনার বইটি পেয়ে সত্যি ভাল লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ। রেসিপিগুলোর সতন্ত্র বৈশিষ্ট্য ও বৈচিত্র যে কোনো রান্না প্রিয় মানুষকে মুগ্ধ করবে। ভবিষ্যতে বইটিতে আরোও রেসিপি সংযুক্ত হবে বলে আশা রাখছি। আপনাকে আবারও ধন্যবাদ।

    • ভূলু | ভূলু'স রেসিপি Post author

      ধন্যবাদ ভাই তওফিক আপনার সুন্দর মন্তব্যের জন্য।
      এই রেসিপি বইটি করা হয়েছিল সামহ্যোয়ারইনের প্রথম ব্লগটাকে ঘিরে, পাঠকের নির্বাচিত কিছু মন্তব্য জুড়ে দেয়া হয়েছে। ভবিষ্যতের জন্য একটা পরিপূর্ণ রেসিপি বই করার ইচ্ছা নিয়েই কাজ করছি। পাবলিশার খোজা হচ্ছে, আমার ছেলে নতুন বইটা নিয়ে কাজ করছে। আপনাদের যেকোন পরামর্শ আমাদেরকে কাজে লাগবে।

      ভাল থাকবেন।

  2. Tanjina Rahman

    আপনার বইটি পেয়েছি। অনেক অনেক ধন্যবাদ। রান্নাগুলি খুব চমৎকার। আশা করছি নতুন বইটিতে আরও নতুন চমক অপেক্ষা করছে।

  3. ভূলু | ভূলু'স রেসিপি Post author

    যারা আমার রেসিপি গুলো নিয়ে তৈরি করা ই-বুকটি চেয়েছেন এবং প্রশংসা করেছেন তাঁদের সবাইকে অনেক ধন্যবাদ। যারা বইটি চেয়েছেন এবং সাবস্ক্রাইব করেছেন কিন্তু বইটি মেইলে কিংবা ফেইসবুক মেসেজে পাননি, তাদেরকে একটি মেইল করে জানানোর অনুরোধ করছি।

    ধন্যবাদ সবাইকে। ভাল থাকবেন, ভাল খাবেন।

  4. ভূলু | ভূলু'স রেসিপি Post author

    যারা এই পোস্টে রেসিপি’র ই-বুকটি পাবার জন্য অনুরোধ করেছেন, তাদের মেইলে সাবস্ক্রিপশান ভেরিফিকেশান লিঙ্কটা পাঠানো হয়েছে। সেই লিঙ্কে ক্লিক করে ভেরিফিকেশান সম্পূর্ণ করার অনুরোধ করা হচ্ছে। সেই সাথে ই-বুকটিও মেইল করা হয়েছে।

    ধন্যবাদ,

  5. salman

    আমি ছেলে মানুষ হলেও রান্নার প্রতি আমার বেশ আগ্রহ আছে। একদিন গুগল সার্চ এ ভুলু র সাইট টা পেলাম। এর পর থেকে কোন রান্নার খোজ করলেই প্রথম এ আপ্নার সাইট থেকেই শুরু করি।
    বই টা পেয়ে বেশ ভাল লাগল। শুভ কামনা করছি যাতে আপ্নার creativity কে আর ও প্রসারিত করতে পারেন।।

    Best of luck

    • ভূলু | ভূলু'স রেসিপি Post author

      আপনার সুন্দর কথা গুলোর জন্য অনেক ধন্যবাদ। খুব খুশি হলাম। আপনার রান্নার অভিজ্ঞতা যদি আমাদের জানান খুশি হব। মন্তব্য করে জানাতে পারেন কিংবা আপনার গল্প আমাদের লিখেও পাঠাতে পারেন ব্লগেই সবার জন্য পাবলিশ হতে পারে।

Comments are closed.

Facebook

Get the Facebook Likebox Slider Pro for WordPress